সিলেট প্রতিবেদক   :১১ সেপ্টেম্বর,মঙ্গলবার ।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এখন পর্যন্ত দেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ রয়েছে। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড নেই। তবে কেউ নাশকতা বা সন্ত্রাসী কর্মকাণ্ড করতে চাইলে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

সিলেট নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে ‘ইন্টারন্যাশনাল কনফারেন্স অব ক্যান্সার অ্যান্ড পেলিয়েটিভ কেয়ার’ শীর্ষক সেমিনারে মঙ্গলবার বিকেলে সমাপনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকার ৯৫ ভাগ সফল উল্লেখ করে তিনি বলেন, এ জন্যই আগামী নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হবে।

আয়াত এডুকেশন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, নর্থইস্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল, আমেরিকার ম্যাসাচুসেটস জেনারেল হাসপাতাল ও বোস্টনের সিমন্স কলেজ যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে।

এর আগে সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী বলেন, ক্যান্সার রোগীদের জন্য প্রশমন সেবা (পেলিয়েটিভ কেয়ার) খুবই ভালো। যদিও আমাদের দেশে তা একেবারেই নতুন। এ বিষয়ে এখানে সেমিনারের আয়োজন করার জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ। আমি সরকারকে এ বিষয়ে বলবো এবং আমাদের এখানে যাতে এটা চালু করা যায় সে চেষ্টা করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- হাভার্ড ইউনির্ভাসিটির সহযোগী অধ্যাপক ডা. ডবমলাংশু দে, আয়াত এডুকেশনের চেয়ারম্যান তাহসিন আমান ও প্রধান পৃষ্টপোষক নুসরাত আমান ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাহবুবুল হক।

 

 

 

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *