কালের কাগজ ডেস্ক:২০ সেপ্টেম্বর,বৃহস্পতিবার ।

বলিউড ভাইজান সালমান খানের সঞ্চালিত ‘বিগ বস’-এর ১২তম সিজন খুগ শিগিগিরই শুরু হতে যাচ্ছে। এবারের আসরে প্রতিযোগীদের তালিকায় রয়েছেন সঙ্গীতশিল্পী অনুপ জালোটা।  সঙ্গে রয়েছেন তার প্রেমিকা জসলিন মাথারু। ‘বিগ বস’-এর ঘরে প্রতিযোগীরা জুটি বেঁধে আসবেন এটাই নিয়ম।

কিন্তু আকর্ষণ তৈরি করেছে অনুপ-জসলিন জুটির বয়সের ব্যবধান। ৬৫ বছর বয়সী সঙ্গীতশিল্পী অনুপ জোলাটার প্রেমিকা জসলিনের বয়স মাত্র ২৮ বছর। অর্থাৎ বয়সের হিসেবে অনুপের চেয়ে তার প্রেমিকা জসলিন ৩৭ বছরের ছোট। এবার এই বুড়ো প্রেমিকের সঙ্গে ‘বিগ বস’ প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন জসলিন।

ভারতীয় মিডিয়ার খবর, জসলিন শুধু অনুপের প্রেমিকাই নন, তার ছাত্রীও। গান শিখতে এসেই গুরুজির প্রেমে পড়েন তিনি। গত সাড়ে তিন বছর ধরে প্রেম করছেন অসম এ জুটি। এবার বিগ বসের বাড়িতে এসে একসঙ্গে সারাক্ষণ থাকার সুযোগ মিলবে তাদের। এ জন্য নাকি জসলিন বেশ খুশি।

তবে শুধু জসলিনই নন, ৬৫ বছর বয়সী শিল্পী অনুপ জোলাটার সঙ্গে তার প্রেমের খবরে খুশি ‘বিগ বস’-এর সঞ্চালক সালমান খানও। তিনি এ জুটিকে এবারের বিগ বসের অন্যতম সেরা আকর্ষণ হিসেবে উল্লেখ করেছেন। তাদের অংশগ্রহণ নিয়ে দিনে দিনে বাড়ছে উন্মাদনাও। এদিকে, গুরু-শিষ্যার প্রেমের খবরে বিস্মিত অনুপের ভক্তরাও।

প্রসঙ্গত, হিপ হপ, সালসা, বেলি ডান্সিং শেখা জসলিন নামকরা বলিউড গায়ক মিকা সিংয়ের সঙ্গে মিউজিক অ্যালবামে কাজ করেছেন। মিকার ট্রুপে রয়েছেন প্রায় তিন বছর। পরবর্তীতে শিখেছেন গান। জসলিন গানের সঙ্গে অনুশীলন করেন কিক বক্সিংও। এই খেলায় ব্রাউন বেল্ট পেয়েছেন তিনি।

 

৬৫ বছর বয়সী অনুপের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় কয়েক বার ট্রোলিংয়ের শিকারও হয়েছেন জসলিন। কিন্তু দমে যাননি। বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়ে বুড়ো প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন তিনি। সেই জসলিন যে ‘বিগ বস’-এর এবারের সিজনের অন্যতম আকর্ষণ সেটা সালমানের মতো মানছেন দর্শকও।

তবে শুধু জসলিনই নন, এবার উন্মাদনা ছড়াতে বিগ বসের ঘরে আসছেন আরও একাধিক জুটি। যাদের মধ্যে নামকরা ব্রিটিশ পর্ণ তারকা ড্যানি ডি এবং তার ভারতীয় প্রেমিকা মাহিকা শর্মার নাম শোনা যাচ্ছে। মাহিকা নিজেও একজন পর্ন তারকা। যদিও এ জুটি থাকার ব্যাপারে নিশ্চিত কোনও খবর এখনও মেলেনি।

আরও রয়েছেন ভারতের জনপ্রিয় নারী কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী। এ জুটিকে নিয়েও দর্শকের মধ্যে আগ্রহের কোনো কমতি নেই। এছাড়া থাকবেন ভারতীয় জাতীয় ক্রিকেট দল থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হওয়া পেস বোলার শ্রীশান্ত। সবকিছু মিলিয়ে বিগ বসের এবারের সিজন বেশ জমজমাটই হতে চলেছে।

 

 

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *