ষড়যন্ত্র প্রতিহত করতে দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান এমপি দুর্জয়ের

editor ৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ সারাদেশ

কামরুল হাসান খান  মানিকগঞ্জ থেকে::০২ ডিসেম্বর,রবিবার । ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রকার ষড়যন্ত্র মোকাবেলায় এবং নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার আহবান জানিয়েছেন- মানিকগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি।

রোববার বিকেলে মানিকগঞ্জের ঘিওরে উপজেলা আ’লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য কালে উপস্থিত নেতাকর্মী,সমর্থক,সাধারন ভোটার ও সুভানুধায়ীদের প্রতি তিনি এ আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিবএর সভাপতিত্বে দুর্জয় বলেন,রাস্ট্রীয় ভাবমূর্তি বিনষ্টে একটি স্বাধীনতা বিরোধী অপশক্তি নির্বাচন বানচালের চেষ্টায় মগ্ন রয়েছে। এদেরকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে।

সাবেক এই ক্রিকেটার আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন বাস্তবায়ন ও সিদ্ধান্ত গ্রহনে আন্তর্জাতিকভাবে প্রশংসিত। এর ধারাবাহিকতা রক্ষায়  সকল বিভেদ ভূলে -দেশে  উন্নয়নের ধারা অব্যাহত জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন,সাধারন সম্পাদক আব্দুস সালাম, উপদেষ্টামন্ডলীর সদস্য আলাউদ্দিন,

সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,দপ্তর সম্পাদক এহতেশাম হোসেন খান ভুনু,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কৃষিবিদ হাবিবুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হামিদুর রহমান আলাই,জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি,লিয়াকত হোসেন লিটন,অমুল্য মালাকার,দৌলতপুর উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক,সাধারন সম্পাদক

মো:আব্দুল কদ্দুস,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,সহ-সভাপতি আতোয়ার রহমান,আনন্দ কর্মকার,ইকরামুল ইসলাম খবির,

উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জ্যোৎস্না শিকদার,সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম, ইশতিয়াক আহমেদ শামীম,উপজেলা মহিলা আ’লীগের সভাপতি কাজী মাহেলা, উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারী,জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুলসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ