বিএনপিকে নির্মূল করতে মরিয়া সরকার: ফখরুল

editor ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ breaking slider-top প্রধান খবর

কালের কাগজ ডেস্ক:১০ জানুয়ারী,বৃহস্পতিবার ।

সরকার নানা কৌশলে বিএনপিসহ বিরোধী দলগুলোকে নির্মূলে মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষের প্রার্থী ও জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজকে কারাগারে পাঠানোর প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে এক বিবৃতিতে এ অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত ওই বার্তায় মির্জা ফখরুল বলেন, সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন মামলায় সাইফুল ইসলাম ফিরোজ গতকাল (বুধবার) আদালতে হাজিরা দিতে গেলে তার জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানো হয়।

বিএনপি মহাসচিব বলেন, ‘জনবিচ্ছিন্ন আওয়ামী সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নির্মূল করে একদলীয় দুঃশাসনকে দীর্ঘায়িত করতেই নেতাকর্মীদের বিরুদ্ধে সম্পূর্ণ উদ্ভট, মনগড়া ও ভিত্তিহীন মামলা দায়েরের মাধ্যমে তাদেরকে কারাগারে পুরে রাখছে। মূলত: শাসকগোষ্ঠী বিভিন্ন অপকৌশলের আশ্রয় নিয়ে বিএনপিকে নির্মূল করার জন্য মরিয়া হয়ে উঠেছে।’

তিনি আরো বলেন, ‘জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই গতকাল তার জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।’

বিএনপি মহাসচিব অবিলম্বে সাইফুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে দায়ের করা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

কালের কাগজ/প্রতিবেদক/জাউ.ভি

সম্প্রতি সংবাদ