দৌলতপুরে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে ১ জন আটক

editor ১৩ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক ঃ ২০ মার্চ-২০১৯,বুধবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা সদরের বাজারের পাশে মোবাইল ফোনে এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ছবি তুলে ও মোবাইলের ম্যাসেনজারে আপত্তিকর লেখা স্বামীকে দেখাবে ব্ল্যাকমেইলিং করার হুমকির অভিযোগে মো: বিপ্লব খান (৩৭) কে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক করা হয়েছে।
আটক বিপ্লব দৌলতপুর উপজেলা পরিষদের পাশে মৃত জিল্লুর রহমানের ছেলে। সে দৌলতপুর বাজারে বৈশাখী বিউটি পার্লারের মালিক।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনীল কুমার কর্মকার বলেন, গৃহবধুর স্বামী সৌদি আরবে থাকায় তিনি দুই কন্যা সন্তানকে নিয়ে বাসায় বসবাস করে। মেয়েকে নিজ বাসায় প্রাইভেট মাস্টারের কাছে পড়াত। উপজেলা পরিষদের পাশের বিপ্লবও তার মেয়েকে নিয়ে ওই বাসায় মাস্টারের কাছে পড়াতে নিয়ে যেত। এ সুবাধে প্রবাসীর স্ত্রীর সাথে  গভীর সু-সম্পর্ক গড়ে উঠে বিভিন্ন সময়ে মোবাইল ফোনে ফেসবুকের মেসেঞ্জারে বিভিন্ন ধরনের মেসেজ ও মোবাইল ফোনে গৃহবধুর সাথে  বিপ্লবের বিভিন্ন স্টাইলের  যৌথ ছবি আদান প্রদান করে। ওই গৃহবধুর স্বামী দেশে আসার কথা শুনে বিপ্লব ওই গৃহবধুকে হুমকি দিয়ে বলে তার সাথে অনৈতিক সম্পর্কে না জড়ালে আমার সাথে যে সব ছবি এবং মেসেঞ্জারের লেখা তার স্বামীকে দেখিয়ে সংসার ভাঙ্গবে।
মঙ্গলবার বিকালে প্রবাসীর স্ত্রী দৌলতপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে বিপ্লবের  বিরুদ্ধে একটি মামলা করলে রাতেই থানা পুলিশ তাকে আটক করে। বুধবার সকালে মানিকগঞ্জে আদালতে প্রেরণ করে। দৌলতপুরে এইটাই প্রথম ডিজটিাল নিরাপত্তা আইনে মামলা । ####
কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ