মানিকগঞ্জে র‌্যাব পরিচয়ে কোচ থামিয়ে টাকা লুটের ঘটনায় চালক গ্রেফতার

editor ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:০৭ এপ্রিল-২০১৯,রবিবার।
মানিকগঞ্জের   শিবালয় উপজেলার বরংগাইল বাসস্ট্যান্ডের পশ্চিমে র‌্যাব পরিচয়ে কোচ যাত্রীর নিকট থেকে প্রায় ২৪ লাখ টাকা লুটের সাথে জড়িত মাইক্রোবাসের চালক কামাল হাওলাদারকে (৩০) পুলিশ চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। কামাল ভোলার চরফ্যাশন উপজেলার ইদ্রিস আলীর পুত্র।
পুলিশ জানায়, শিবালয় থানার ওসি (তদন্ত) নজরুল ইসলামের নেতৃত্বে বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে চট্রগ্রামের আগ্রাবাদ এলাকার সিংগাপুর মার্কেট থেকে কামালকে গত ৩ এপ্রিল গ্রেফতার করে। এসময় তার বাসা থেকে উদ্ধার করা হয় লুটের ২ লাখ ১৫ হাজার টাকা ও অপরাধে ব্যবহৃত একটি মাইক্রোবাস, র‌্যাবের ভূয়া পোষাক, পরিচয়পত্র, হান্ডকাপের চাবি, টর্চ, সেনা-পুলিশ স্টিকারসহ বিভিন্ন আলামত । রোববার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। কিন্তু ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্ধী দেওয়াতে বিচারক রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠান।
উল্লেখ্য, গত ৩০ মার্চ সকালে ঢাকা আরিচা মহাসড়কে বরংগ্ইাল বাসস্ট্যান্ডের কাছে র‌্যাবের পোষাক পরিহিত ৫/৭জন কুষ্টিয়াগামী সুবর্ণ পরিবহনের কোচ থামিয়ে ধামরাইয়ের ৪ গরু ব্যবসায়ীকে তুলে নিয়ে যায়। এর পর এদের কাছ থেকে ২৪ লাখ টাকা লুটে নিয়ে ওই ব্যবসায়ীদের টাংগাইল এলাকায় রেখে যায়।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ