ব্রেকিং নিউজ

ঢাকা রেঞ্জ পুলিশ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ দল

editor ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ খেলাধুলা

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৬ এপ্রিল-২০১৯,শুক্রবার।
ঢাকা রেঞ্জ পুলিশ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ দল। শুক্রবার বিকেলে মানিকগঞ্জ পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা গাজীপুর জেলা পুলিশ দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে। বিজয়ী দলের সঞ্জীব দুটি এবং চঞ্চল একটি গোল করে।
খেলার প্রথমার্ধ গোলশূণ্য অবস্থায় শেষ হয়। দ্বিতয়ার্ধের ১০ মিনিটের মাথায় নারায়ণগঞ্জ দলের পে প্রথম গোলটি করে চঞ্চল। এর ৬ মিনিট পর সঞ্জীব গোল করে গোলের ব্যবধান ২-০ করে এবং খেলাশেষ হওয়ার ৬ মিনিট আগে সঞ্জীব তার দ্বিতীয় গোলটি করে। নারায়নগঞ্জ দলের সঞ্জীব ম্যান অব দি ফাইনাল এবং ম্যান অব দি টুর্ণামেন্ট বিবেচিত হয়।
খেলাশেষে বিজীয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন ঢাকা রেঞ্জ পুলিশের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, গাজীপুরের পুলিশ সুপার সামসুন নাহার, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ হারুণ অর রশিদ, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মমিন উদ্দিন খান, মানিকগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, মানিকগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী প্রমুখ।
এই টুর্ণামেন্ট অংশ নেয় ঢাকা রেঞ্জের মোট ১৪টি জেলা ফুটবল দল। গত ৭ এপ্রিল এই খেলা শুরু হয়।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ