মানিকগঞ্জের সিঙ্গাইরে স্কুলছাত্রীর অস্বাভাবিক মৃত্যু

editor ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ  প্রতিনিধি:২৮ এপ্রিল-২০১৯,রকবার।

রবিবার দুপুরে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ইরতা গ্রাম থেকে শাবনুর আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

শাবনুর সিঙ্গাইরের তালেবপুর আদর্শ উচ্চবিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়তো। বাবা বাবুল হোসেন ও মা জহুরা বেগম। তাঁদের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মাইনকা গ্রামে। বাবুল হোসেন রাজমিস্ত্রী এবং জহুরা বেগম অন্যের বাড়িতে গৃহকর্মীর কাজ করেন। তারা সিঙ্গাইরের ইরতা গ্রামের এক ব্যক্তির বাড়িতে কেয়ারটেকার হিসেবে থাকেন।

পুলিশ, স্থানীয় এবং ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, রবিবার সকাল আটটার দিকে মেয়ে শাবনুরকে নিয়ে বাবুল ও জহুরা সকালের খাবার খান। এর পর শাবনুর ও ছোট ছেলে জিহাদকে (৫) বাসায় রেখে এই দম্পতি কাজে নিজ নিজ কাজে যান। সকাল নয়টার দিকে ছেলে জিহাদ কর্মস্থলে গিয়ে জহুরাকে জানায়, শাবনুর গলায় ফাঁস দিয়েছে। পরে স্থানীয় এক পল্লী চিকিৎসককে ডেকে আনলে শাবনুর মারা গেছে তিনি জানান।

পরে খবর দুপুরে ওই বাড়ি থেকে শাবনুরের লাশ উদ্ধার করে করে পুলিশ। এর পর ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেন বলেন, ওই ছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ