ব্রেকিং নিউজ

ফণী মোকাবেলায় সরকারকে আগাম প্রস্তুতির আহ্বান রিজভীর

editor ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ breaking slider-top প্রধান খবর

নিজস্ব প্রতিবেদক :০৩ মে-২০১৯,শুক্রবার।

ঘূর্ণিঝড় ফণি মোকাবেলায় সরকারকে আগাম প্রস্তুতির আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ওই মানববন্ধনের আয়োজন করা হয়। বৃষ্টির মধ্যেই মহিলা দলের নেতাকর্মীরা মানববন্ধনে অংশ নেন।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, ‘গণবিচ্ছিন্ন এই সরকার ইতিপূর্বে প্রাকৃতিক দুর্যোগে আগাম প্রস্তুতি নেয়নি। তাই পাহাড় এবং হাওরে মানুষের ক্ষতি হয়েছে।তাই ঘূর্ণিঝড় ফণিতে বরিশাল, খুলনা সাতক্ষীরাসহ উপকূলীয় অঞ্চলে যেন ক্ষতি না হয় সেজন্য আমরা আগাম প্রস্তুতির কথা বলছি।’

সামাজিক মাধ্যমে প্রধানমন্ত্রীর কথিত একটি অডিও যেটা ভাইরাল হয়েছে তা নিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনা করেন রিজভী।

তিনি বলেন, বিচার বিভাগ এই সরকারের নিয়ন্ত্রণে রয়েছে। কেউ সরকারের সমালোচনা করলে তাকে হয় গুম হতে হয়, নয় কারাগারে থাকতে হয়।

অবিলম্বে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন রিজভী।

মানববন্ধন শেষে একটি মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নয়া পল্টন থেকে শুরু হয়ে কাকরাইল মোড় হয়ে আবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও অংশ নেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র-যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, জেবা খানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সম্প্রতি সংবাদ