রংপুরে চোর ধরতে বৈদ্যুতিক ফাঁদ, একই পরিবারের ৩ নারীর মৃত্যু

editor ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

রংপুর প্রতিবেদক:০৩মে ২০১৯,শুক্রবার।
রংপুরে বাড়ির মালিকের পেতে রাখা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার দুপুরে মহানগরীর চারতলা মোড় বনানীপাড়ায় এই দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় বাড়ির মালিক সৈয়দ আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মহানগরীর বনানীপাড়ায় সৈয়দ আলীর দোতলা বাড়িতে ভাড়া থাকতেন চাকরিজীবী রুবেল ইসলামের পরিবার। ওই বাড়িতে বেশ কয়েকবার চুরি হওয়ায় বাড়ির মালিক সৈয়দ আলী ছাদে জিআই তারে ফাঁদ তৈরি করে রাখেন।

পুলিশ জানায়, শুক্রবার দুপুরে ভাড়াটিয়া তানিয়া আকতার (২৫) তার শিশুকন্যা তাজনিয়া (৭)কে নিয়ে কাপড় শুকানোর জন্য ছাদের ওপরে গিয়ে ফাঁদ পাতানো জিআই তারে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাদের চিৎকারে ছুটে গিয়ে তানিয়ার মা বৃদ্ধা তাজমহলও (৬০) বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী বাড়ির মালিক সৈয়দ আলীকে বাড়িতে আটকে রেখে পুরো বাড়ি ঘিরে রাখে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদের লাশ উদ্ধার করে।

এঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযুক্ত বাড়ির মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্থানীয়রা।

রংপুর সিটি করপোরেশনের সংরক্ষিত ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ারা সুলতানা মলি বলেন, চোর ধরতে এভাবে মানুষ মারার ফাঁদ পেতে রাখা অন্যায়। আজ চুরি ঠেকানোর জন্য বাড়ির মালিকের তৈরি করা ফাঁদে ভাড়াটিয়াদের জীবন দিতে হলো। এটি দুঃখজনক ঘটনা। আমি চাই সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হোক।

এব্যাপারে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রমেক হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সৈয়দ আলীকে থানায় নেয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ