ব্রেকিং নিউজ

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

editor ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

রাজবাড়ী প্রতিনিধি :০৪মে ২০১৯,শনিবার।

রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে চারজন মারা গেছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া কুষ্টিয়া মহাসড়কের রাজবাড়ীর আহলাদীপুরের জামাইপাগল মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা জেলার পাটকেলঘাট গ্রামের তৌহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২), রওশন আলীসহ (৫০) অজ্ঞাতপরিচয় আরো দুজন পুরুষ।

আহতরা হলেন, রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫),ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫),আবুল হোসেনসহ (৫৭) অজ্ঞাতপরিচয় আরো ৫ জন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আবদুল হালিম জানান, সকালে সাতক্ষীরা জেলার গ্রিন বাংলা পরিবহনের একটি বাসের সঙ্গে আহলাদীপুরের জামাইপাগল মাজার গেটের সামনে ট্রাকের সংঘর্ষ হয়। খবর পেয়ে দ্রুত রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধারকাজ শুরু করে। ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার জানান, বাস দুঘটনায় আহতদের জরুরি বিভাগে আনা হলে তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় এক নারী যাত্রী আসমা খাতুন ডলি মারা যান।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ