ব্রেকিং নিউজ

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত । দুই জন গ্রেফতার

editor ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ০৫ মে-২০১৯,রবিবার।
মানিকগঞ্জের দৌলতপুরে গত ২৮ এপ্রিল পূর্বশত্রুতার জেরধরে প্রতিপক্ষের হামলায় মারত্বক আহত হয়েছে নজরুল ইসলামের দুই ছেলে হাশেম ও সাগর। এব্যাপারের নজরুল ইসলাম বাদি হয়ে ১২জনকে আসামী করে দৌলতপুর থানায় মামলা করেছেন। পুলিশ তৎরিত ব্যবস্থা নিয়ে আসামী রিপন ও সোহেলকে গ্রেফতার করেন। বাকী আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে বলে জানান দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুনীল কুমার কর্মকার।
মামলায় নজরুল ইসলাম অভিযোগ করেছেন পূর্ব শত্রুতার জের ধরে গত ২৮ এপ্রিল সাড়ে ৬ টার দিকে তার ছেলে সাগর (১৫) কে চকমিরপুর হাইস্কুলের সামনে ডেকে নিয়ে জাহাঙ্গীরের হুকুমে আসামী জুয়েল মারধর করে। মারধরের বিষয়টি ছেলে তাকে জানালে সে ও তার আরেক ছেলে হাশেম সঙ্গে নিয়ে ইউপি সদস্য মফিজুল ইসলামকে অবগত করেন। এসময় আসামীরা লোহার রড়, কাঠের বাটাম নিয়ে তার দুই ছেলেকে মারধর করে। রক্তাক্ত অবস্থায় তাদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) সুনীল কুমার কর্মকার জানান, মামলা হওয়ার পর আসামী রিপন ও সোহেল কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি পুলিশ গুরুত্ব সহকারে নিয়ে তরিৎ ব্যবস্থা নিয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেস্টা অব্যহত রয়েছে। কিন্ত বাদির ছেলে কনষ্টবল আব্দুল বাতেন ঘটনাটি নিয়ে অতিরঞ্জিত করছে। পুলিশ সদস্য হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  একজন পুলিশ অফিসারের বিরুদ্ধে বিষগার করে পোস্ট দিয়েছেন তা সমোচিত হয়নি। এব্যাপারের ওই কনষ্টেবলের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।####

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ