বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মানিকগঞ্জ জেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলী

editor ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১০ মে-২০১৯,শুক্রবার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলীর মধ্য দিয়ে মানিকগঞ্জ জেলা যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটি যাত্রা শুরু করলো। শুক্রবার দুপুরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে স্থাপিত প্রতিকৃতিতে পু®পাঞ্জলী অপর্ণ করে আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম-আহবায়ক মাহাবুবুর রহমান জনি, সদস্য সাদিকুল ইসলাম সোহা, মনিরুল ইসলাম খান মনি, ফায়জুল ইসলাম নাজমুল ও সুবল সাহা প্রমুখ।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানানোর পর নেতৃবৃন্দরা গড়পাড়া গ্রামের প্রয়াত মন্ত্রী কর্ণেল (অব.) আব্দুল মালেক ও সেওতা কবরস্থানে মানিকগঞ্জ-১ আসনের মরহুম সংসদ সদস্য এ এম সায়েদুর রহমানের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অপর্ণ করেন। এসময় আহবায়ক কমিটির সদস্য ছাড়াও বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ৬ মে, ২৫-সদস্যবিশিষ্ট মানিকগঞ্জ জেলা শাখা যুবলীগের আহবায়ক কমিটি চুড়ান্ত করা হয়। জেলা যুবলীগের সাবেক সাংগঠনকি সম্পাদক, সরকারী দেবেন্দ্র কলেজের সাবেক জিএস এবং মানিকগঞ্জ পৌরসভার কাউন্সলর আব্দুর রাজ্জাককে আহবায়ক এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সদস্য মাহাবুবুর রহমান জনিকে যুগ্ম-আহবায়ক করে ওই কমিটির গঠিত হয়। কমিটির সদস্যরা হলেন- তামজিদ উল্লাহ প্রধান লিল্টু, কে এম নুরুল হুদা রুবেল, আব্দুল জলিল, মাহবুবুল আলম সুমন, আবুল বাশার, আতিকুর রহমান জিয়া, খলিলুর রহমান, সাগর আহমেদ মাসুদ, ফিরোজ আলম খান, সাদিকুল ইসলাম সোহা, মাহবুবুল হক খান খালিদ, মনিরুল ইসলাম খান মনি, সৌমিত্র সরকার, জাফর ইকবাল বিপুল, আমজাদ হোসেন, শরিফুল ইসলাম শরিফ, ফায়জুল ইসলাম নাজমুল, কহিনুর ইসলাম সানি, মঞ্জুরুল ইসলাম, সামিউল আলম রনি, সুবল সাহা, লুৎফর রহমান ও মেহেদী হাসান ফুয়াদ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক মো. হারুনার রশীদ সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, ৬মে থেকে পরবর্তি ৯০দিনের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র কঠোরভাবে অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে জেলার আওতাধীন সকল উপজেলা, ওর্য়াড ও ইউনিয়ন শাখার কাউন্সিল সু-সম্পন্ন করে জেলা শাখার কাউন্সিল করতে হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে জেলা যুবলীগের সর্বশেষ পুর্নাঙ্গ কমিটি হয়েছিল। ওই কমিটির সভাপতি ছিলেন সুদেব কুমার সাহা ও সাধারণ সম্পাদক ছিলেন তামজিদ উল্লাহ প্রধান লিল্টু। দীর্ঘ ১২ বছর এই কমিটি দায়িত্ব পালন করে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ