ব্রেকিং নিউজ

বেলকুচিতে গৃহবধূকে ছুরিকাঘাত করে স্বামীর পালায়ন

editor ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ) :১১ মে-২০১৯,শনিবার।
সিরাজগঞ্জ বেলকুচিতে গৃহবধূকে ভাড়াটিয়া বাসায় ছুরিকাঘাত করে পালিয়েছে স্বামী।

শুক্রবার দুপুরে বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের হাজী লুৎফর রহমানের ভাড়াটিয়া রুপা খাতুন (৩০) নামের এক গৃহবধূকে ছুড়িকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় ঘাতক স্বামী বুদ্দু মিয়া।

স্থানীয় সূত্রে জানাযায়, ঘাতক স্বামী বুদ্দু মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়নের তেঁয়াশিয়া গ্রামের মৃত হানিফ খলিফার ছেলে। গুরুতর আহত রুপা খাতুন বেলকুচি পৌর এলাকার বেড়াখারুয়া গ্রামের ইসমাইল হোসেন তালুকদারের মেয়ে।

প্রতিবেশীরা জানায়, শুক্রবার দুপুরে বুদ্দু মিয়া ও তার স্ত্রী রুপা তাদের ভাড়াটিয়া বাসার রুমে প্রবেশ করেন। দুপুরের সময় সবাই যখন নামাজে যাচ্ছে ঠিক ঐ সময়ে বুদ্দু রক্তমাখা ধারালো অস্ত্র নিয়ে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। আমরা রুমের ভিতরে প্রবেশ করে দেখি রুপা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। আবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হসপিটালে স্থানান্তরিত করেন। সেখান থেকে রুপাকে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ পর্যন্ত কেউ অভিযোগ দিতে আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ