চুয়াডাঙ্গা দিয়ে আ’লীগের সাংগঠনিক সফর শুরু

editor ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ breaking জাতীয়

নিজস্ব প্রতিবেদক::১১   মে ২০১৯,শনিবার।

কোন্দল নিরসন করে তৃণমূলকে ঢেলে সাজাতে বিভাগভিত্তিক সফর শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শনিবার চুয়াডাঙ্গা সফরের মধ্যদিয়ে খুলনা বিভাগের জেলাসমূহে দলটির এই সাংগঠনিক সফর শুরু হলো।

ইতোমধ্যে খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ চুয়াডাঙ্গায় সাংগঠনিক সফর এবং জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নেন।

আগামীকাল ১৩ মে রোববার যশোর এবং নড়াইল জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা, ১৪ মে সোমবার সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, ১৮ মে শনিবার খুলনা মহানগর আওয়ামী লীগ, ১৯ মে রোববার খুলনা জেলা আওয়ামী লীগ, ২০ মে সোমবার বাগেরহাট জেলা আওয়ামী লীগ এবং ২১ মে মঙ্গলবার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশ নিবেন খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিম।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্তরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।

এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় ৮ বিভাগে সফরের জন্য সভাপতিমণ্ডলীর সদস্যদের নেতৃত্বে ৮টি টিম গঠন করে দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাদের দায়িত্ব হলো সুনির্দিষ্ট বিভাগে সফরের মাধ্যমে তৃণমূলের কোন্দল নিরসন, সংগঠনকে ঢেলে সাজানো এবং আগামী সম্মেলনের জন্য স্বচ্ছ কাউন্সিলরের তালিকা করা।

সম্প্রতি সংবাদ