শিবালয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

editor ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ১৫ মে-২০১৯,বুধবার।
মানিকগঞ্জের শিবালয়ের কৃতি সন্তান ফুয়াদ রহমান খান (হৃদয়) কে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় শিবালয় উপজেলা ছাত্রলীগ আনন্দ মিছিল ও সমাবেশ করেছে।
বুধবার শিবালয় উপজেলা ছাত্রলীগ উপজেলা পরিষদ চত্তর থেকে আনন্দ মিছিল বের করে ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার এলাকায় সমাবেশ করে।
এসময় শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগ সাধরণ সম্পাদক মো. দুলাল হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা সেলিম মিয়া, রাকিব হোসেন, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি নাজমুল হাসন মিম, ছাত্রলীগ শিবালয় সদর উদ্দিন কলেজ শাখার সভাপতি সফজাল হোসেন টিপু ও সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম জনি প্রমুখ।
উল্লেখ্য ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ফুয়াদ রহমান খান (হৃদয়) এর বাড়ি শিবালয় উপজেলার আরুয়া ইউনিয়নের আরুয়া গ্রামে। বাবা বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু এক সাথে শিবালয় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও শিবালয় উপজেলা আওয়ামীগের সভাপতি এবং শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান।
বড় ভাই ফাহিম খান রনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য এবং মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য।
এছাড়া ফুয়াদ রহমান খান (হৃদয়) মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ পরিবারের সদস্য। তার দাদা-দাদী, চাচা ও ফুফুসহ পরিবারের ১২ জন সদস্য মুক্তিযোদ্ধা ছিলেন। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের দোয়া প্রত্যাশী তিনি।
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ