মানিকগঞ্জে মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

editor ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ১৬ মে-২০১৯,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের হরিরামপুরে মুক্তিযোদ্ধার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা। বৃহস্পতিবার দুপুরে হরিরামপুর উপজেলা চত্তরে এই মানববন্ধন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।
হরিরামপুর থানায় দায়ের করা অভিযোগে জানা গেছে, গত ১৩ মে হরিরামপুর উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মিয়ার বসতবাড়ীর ফাকা জায়গায় স্থানীয় ভুমিদস্যু হাবিবুর রহমান, মোঃ নোমান মুন্সি ও আব্দুল লতিফ বিশ্বাস দখল করতে গেলে তাদেরকে বাধা দিলে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধা আব্দুর রহিমকে মারধর করে।
এ ব্যাপারে থানায় মামলা করা হলেও কোন আসামী গ্রেফতার কারা হয়নি বলে অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেওয়া মুক্তিযোদ্ধারা। এ সময় বক্তারা দ্রুত এই সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে সুবিচারের দাবি জানান। পরে তারা উপজেলা নিবার্হী অফিসারের নিকট স্মারকলিপি দেন মুক্তিযোদ্ধারা। মানববন্ধনে বক্তব্য রাখেন হরিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হোসেন ইমাম বাবু, মুক্তিযোদ্ধা আওলাদ হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুস সালাম প্রমূখ।

হরিরামপুর থানার ওসি(অফিসার ইনচার্জ) আমিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ