ব্রেকিং নিউজ

টাঙ্গাইলে পুলিশি অভিযানে মৃত্যুর ঘটনায় এসআইসহ পুলিশের আট সদস্য প্রত্যাহার

editor ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

মহব্বত হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল :২৫ মে-২০১৯,শনিবার।
টাঙ্গাইলের গোপালপুরে তাসের আড্ডায় পুলিশি অভিযানের সময় আব্দুল হাকিম (৫০) নামের এক ব্যাক্তির মৃত্যুর ঘটনায় এসআই আবু তাহের ও এএসআই আশরাফুল আলমসহ পুলিশের আট সদস্যকে সাময়িকভাবে প্রত্যাহার করা হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোপালপুর থানায় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এ সিদ্ধান্তের কথা জানান। এ সময় পুলিশ সুপার বলেন, আট পুলিশ সদস্য সাময়িক প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমানকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
শুক্রবার বিকেলে গোপালপুর থানার পুলিশ উপজেলার ঝাওয়াইল বাজারের কাছে তাসের জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর সময় একজনের মৃত্যু হয়। তার নাম আব্দুল হাকিম। সে ঝাওয়াইল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনার প্রতিবাদে রাতেই বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
এলাকাবাসীর অভিযোগ, পুলিশ একটি মাইক্রোবাস নিয়ে সাদা পোশাকে সেখানে গিয়ে তাদের সবাইকে ধরে ফেলে। এ সময় আব্দুল হাকিম অসুস্থ হয়ে ঢলে পড়ে। পরে পুলিশ তাকে ফেলে চারজনকে নিয়ে চলে যায়।
গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, ঝাওয়াইল ইউনিয়নের ঝাওয়াইল টেকনিক্যাল কলেজ মাঠে কিছু লোক টাকার বিনিময়ে তাস খেলার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় চারজনকে আটক করা হয়। কিন্তু দুইজন দৌড়ে পালায়। পরে খবর পাওয়া যায় যে দৌড়ে পালানো দুইজনের মধ্যে একজন মারা গেছে। আটকৃকতরা হলো, সুরুজ্জামান, রিপন রায়, হারাধন চন্দ্র বিশ্বাস ও গৌরাংগ রায় । তিনি জানান, লাশের ময়নাতদন্ত শেষ হওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যুর কারন। গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

কালের কাগজ/প্রতিবেদক/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ