ব্রেকিং নিউজ

ছাত্রদলের জটিলতার জন্য রিজভীকে দায়ী করে প্রতিহতের ঘোষণা!

editor ২রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ জাতীয়

নিজস্ব প্রতিবেদক:১২ জুন-২০১৯,বুধবার।

ছাত্রদলের কমিটি বাতিল, বয়সসীমা নির্ধারণসহ একাধিক জটিলতায় উদ্ভূত পরিস্থিতির জন্য বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে দায়ী করছেন সংগঠনটির নেতাকর্মীরা।

ছাত্রদলের কমিটি বাতিল করে নতুন কমিটি অনুমোদন দেয়ার নামে মনোনয়ন বাণিজ্যের মতো গুরুতর অভিযোগও উঠছে রিজভীর বিরুদ্ধে। ছাত্রদলের রাজনীতিতে হঠাৎ করে সবকিছু এলোমেলো করে দেয়ার পেছনে রিজভীর হাত রয়েছে বলেও নানা গুঞ্জন চাউর হচ্ছে। তাই ছাত্রদলকে বাঁচাতে এবং আজ্ঞাবাহী সংগঠন বানানোর পাঁয়তারা রুখতে রিজভীকে প্রতিহত করার ঘোষণা দিয়েছেন ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

এ বিষয়ে সরকারি বাংলা কলেজ ছাত্রদলের একজন বিক্ষুব্ধ নেতা বলেন, ছাত্রদলের ধারাবাহিক কমিটি দিতে হবে। রিজভী একাই দুটি পদ নিয়ে পার্টি অফিসকেই বাড়িঘর বানিয়ে বসে আছেন। রিজভীকে এখান থেকে বের করে দিতে হবে। রিজভী তার অনুসারীদের নিয়ে আজ্ঞাবহ ছাত্রদল গঠন করতে চান। সে লক্ষ্যে তারা বিভিন্ন পাঁয়তারা করছেন। তাই বিএনপিকে বাঁচাতে হলে রিজভীর মতো কালসাপের বিষদাঁত ভেঙ্গে দিতে হবে।

রিজভী আহমেদকে প্রতিহত করার ঘোষণা দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা আজিজ আহমেদ জানান, ছাত্রদলের কমিটি বাতিল করার ক্ষমতা রাখেন তারেক রহমান ও মির্জা ফখরুল। কিন্তু তাদের দুইজনের স্বাক্ষর এবং সম্মতির বিষয়টি উল্লেখ করা ছাড়াই মধ্যরাতে নিজের স্বাক্ষরে প্রেস রিলিজ পাঠিয়ে কমিটি বিলুপ্তি করেছেন রিজভী, যা বিধিসম্মত নয়। ছাত্রদলকে গৃহপালিত সংগঠনে পরিণত করতে রিজভীরা যে ঘৃণ্য খেলায় মেতেছেন, তার পরিণতি খুব খারাপ হবে।

তিনি আরো বলেন, রিজভীর মতো আবাসিক নেতাদের ষড়যন্ত্রের ফলে বিএনপি আবাসিক রাজনৈতিক দলে পরিণত হয়েছে। আমরা বিএনপিকে পুরনো রূপে দেখতে চাই। বিএনপির মতো রাজনৈতিক দলের প্রাণ ফিরিয়ে আনতে প্রয়োজনে রিজভীর মতো কৌশলী ও সুবিধাবাদী নেতাদের প্রতিহত করতে হবে।

সম্প্রতি সংবাদ