ব্রেকিং নিউজ

রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে কতদিন টিকবে আওয়ামী লীগ?

editor ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ breaking slider-top প্রধান খবর

ঠাকুরগাঁও প্রতিনিধি :১৯ জুন ২০১৯, বুধবার।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতাকর্মীদের বিপ্লবী মানসিকতা ও দৃঢ় মনোবল তৈরির উদ্দেশে বলেন, বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে। তবে সে দিন দূরে নয়।

তিনি বলেন, বন্দুক, পিস্তল আর রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে কতদিন টিকে থাকবে আওয়ামী লীগ? জনস্রোত তৈরি হলেই ভেসে যাবে দুঃশাসনের জগদ্দল এই পাথর!

বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত একটি স্কুল মাঠে কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা।

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন কোমর ভাঙা কমিশন। মেরুদণ্ডহীন এই নির্বাচন কমিশন সরকারের কেবলমাত্র আজ্ঞাবহ ও তাবেদারের জন্য গঠিত হয়েছে, আওয়ামী লীগের ফরমায়েশে চলছে বর্তমান কমিশন। ফখরুল এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করেছেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, বিচার বিভাগ সরকারের নিয়ন্ত্রিত। সরকারের ফরমায়েশে জামিন ও রায় দিচ্ছে। এই নির্দেশনা আসছে আইন মন্ত্রণালয় থেকে। সে নির্দেশনায় খালেদা জিয়াকে কারাগারে আটক করে রেখেছে অবৈধ এই সরকার।

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহবায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

পৈতৃক নিবাস ঠাকুরগাঁওয়ে চার দিনের সফরের এসে বধুবার ঠাকুরগাঁও ছাড়লেন মির্জা ফখরুল। তিনি চার দিনে জেলা ও উপজেলার তৃণমূল বিএনপির নেতাকর্মীদের নিয়ে কর্মী সম্মেলন করেন। নির্বাচন পরবর্তী কর্মীদের হতাশা কাটাতে তিনি তার জেলায় এই সফর করেন বলে জানিয়েছেন স্থানীয় নেতাকর্মীরা।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ