মানিকগঞ্জে অস্থায়ী টার্মিনালের নির্মান কাজের উদ্ধোধন করলেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন

editor ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১২ জুলাই-২০১৯,শুক্রবার।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন,বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার মহাড়কগুলোকে যানজট মুক্ত করা ও সড়ক র্দুঘটনারোধে ঢকা-আরিচা মহাসড়ক চারলেন করার উদ্যোগ গ্রহন করেছেন। খুব র্শ্রীঘই নির্মান কাজ শুরু হবে। মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডে ভাল কোন টার্মিনাল না থাকায় বাস, ট্রাক ও অন্যান্য গাড়ীগুলো এলোমেলো ভাবে রাস্তার পাশে থাকে। এতে করে যানজোট তৈরী হয়ে মানুষের যাতায়াতে সমস্যা হয়। দীর্ঘদিন ধরে সিএনজি ও হ্যালো বাইক দাড়ানোর নিদিষ্ট জায়গা না থাকায় মানুষের অনেক সসম্যায় পড়তে হতো। এই টার্মিনালের উদ্ধোধনের মধ্য দিয়ে সমস্যা অনেকটা নিরসন হবে। এছাড়া বাস ও ট্রাকের ভালো টার্মিনাল না থাকায় গাড়ীগুলো এলোমেলোভাবে থাকে। তাই ঢাকা-আরিচা মহাসড়কের পাশে গজারিয়া চকে বাস ও ট্রাকের একটি ভালো মানের টার্মিনাল করা হবে। সেখানে চালকদের জন্য বিশ্রামেরও ব্যবস্থা করা হবে।

শুক্রবার বিকালে মাননীয় স্বাস্থ্য মন্ত্রী কর্তৃক বিশেষ বরাদ্ধে মাটি ভরাটের মাধ্যমে ঢাকা-আরিচা মহাসড়কের বাসষ্ট্যান্ড এলাকায় সিএনজি ও হ্যালো বাইকের অস্থায়ী টার্মিনাল নির্মান কাজের উদ্ধোধনকালে মন্ত্রী এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক এস.এম ফেরদৌস,পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব কুমার সাহা, সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারন সম্পাদক ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মো.জাহিদুল ইসলাম জাহিদ,বিশিষ্ট ব্যবসায়ী খবিরুল আলম চৌধুরী, জেলা শ্রমিক লীগের সভাপতি প্রার্থী আব্দুল জলিল, লুৎফর রহমান যোবায়ের, পৌর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহিদুল ইসলাম মাহিদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক প্রার্থী এনামুল হক রুবেল সহ অনান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পৌর হর্কাস মার্কেট কল্যান সমিতি ও জেলা হর্কাস সমিতির কয়েকশ দোকান মালিক সদস্যেরা উপস্থিত ছিলেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ