ব্রেকিং নিউজ

গোয়ালন্দে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার ও সনদ বিতরণ

editor ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাবাংলা

আবুল হোসেন,গোয়ালন্দ (রাজবাড়ী) থেকে ঃ ০৬ সেপ্টেম্বর,বৃহস্পতিবার ।
রাজবাড়ীর গোয়ালন্দে গতকাল বৃহস্পতিবার দুপুরে ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।
গোয়ালন্দ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান প্রমূখ।
গোয়ালন্দ উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
কালের কাগজ/প্রতিনিধি/জা.হা.হৃ

সম্প্রতি সংবাদ