মানিকগঞ্জে’’ মানুষ মানুষের জন্য’’ ফেসবুক গ্রুপের পক্ষথেকে দুস্থঃদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

editor ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি : ০৯ আগস্ট-২০১৯,শুক্রবার।
মানিকগঞ্জে গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ ’’ মানুষ মানুষের জন্য’’এর সদস্যরা ।
শুক্রবার (৯ আগষ্ট) সকালে শিবালয় উপজেলার জাফরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ’’ মানুষ মানুষের জন্য’’ নামক ফেসবুক গ্রুপের পক্ষ থেকে ২শত ৫০টি গরবী ও দুঃস্থ পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয় । এসময় গ্রুপটির পরিচালক নাসিম আহমেদ এর সভাপতিত্ত্বে এতে প্রাধন অতিথি হিসেবে উপস্থিত মানিকগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়ের মা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি গ্রুপটির উপদেষ্টা নিনা রহমান।
ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি নিনা রহমান বলেন, ’’মানুষ মানুষের জন্য’’ ফেসবুক গ্রুপটি দুঃস্থদের সাহায্য করার জন্য এগিয়ে এসেছে। আমি তাদের এই কর্মকান্ডে খুবই খুশি হয়েছি কেননা তারা জেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষদের জন্য কাজ করছে এবং তাদের কাছাকাছি আসছে। মানুষের জন্য কাজ করা ’’মানুষ মানুষের জন্য’’ ফেসবুক গ্রুপটির এমন ইচ্ছাকে আমি সাধুবাদ জানাই।
এরমধ্যে ছিল সেমাই, চিনি, প্যাকেট দুধ ও তৈল । এ গ্রুপের সদস্যরা গ্রুপটিকে সামাজিক ও মানবিক কাজে লাগাতে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন । এছাড়াও গ্রুপের সদস্যরা বিভিন্নভাবে অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে বলে জানা যায় ।
গ্রুপটির পরিচালক নাসিম আহমেদ বলেন, আমরা গ্রুপটির মাধ্যমে বিভিন্ন স্থানে স্বাধ্যের মধ্যে যতুটুকু পারি সকলে মিলে অসহায়দের মাঝে সহায়তা প্রদান করে যাব । এতে করে সামাজিক সচেতনতা আরও বৃদ্ধিপাবে বলে তারা মনে কারেন । উক্ত ঈদ সামগ্রী বিতরণ কালে গ্রুপটির এডমিন সদস্য মোঃ বিল্টু মিয়া,নাজমুল ইসলাম জনি,শরিফুল ইসলাম,ফারুক হোসেন,বাসার আহমেদ,কামরুল ইসলাম,রিক্তা রিতু,শান্তা ইসলাম,লিপি আক্তার,পিয়া সেলিনা,রাবিকুল হাসান প্রমুখ ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ