ঈদে নৌরুট ও কোরবানীর হাটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে-দুর্জয়

editor ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক:১০ আগস্ট-২০১৯,শনিবার।

ঈদুল আযহাকে সামনে রেখে ঘরমুখো মানুষের যাতায়াত নিশ্চিত করতে পাটুরিয়া-দৌলতদিয়া আরিচা- কাজিরহাট নৌরুট ও কোরবানির হাটসহ গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
রাজধানীর সাথে দেশের দক্ষিণ -পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০ জেলার মানুষের জনদুর্ভোগ লাঘবে এমন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

শনিবার বিকেলে মানিকগঞ্জের শিবালয়ের আরিচায় কোরবানির হাট ও ঘাট পরিদর্শন শেষে -জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক,বিসিবি’র পরিচালক,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আব্দুর রহিম খান,পৌর আওয়ামীলীগের  সাধারন সম্পাদক  জাহিদুল ইসলাম জাহিদ,উপজেলা ভাইস-চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির,উপসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবেক এই ক্রিকেটার আরো বলেন, বিশ্ব মানবতার জননী, দেশরত্ন শেখ হাসিনার কারণেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে।এইসব বৃদ্ধিকে ধরে রাখতে সাংগঠনিক কাঠামো কে আরো মজবুত করতে হবে। তিনি বলেন, একটি রাষ্ট্র বিরোধী চক্র সরকারের ভাবমূর্তি বিনষ্ট বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। এসব স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাভূত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে।
তিনি শোকের এ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় সকলের দোয়া কামনা করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ