শোককে শক্তিতে রূপান্তরিত করার আহবান এমপি দুর্জয়ের

editor ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১৪ আগস্ট,২০১৯,বুধবার।
শোককে শক্তিকে রূপান্তরিত করে দেশের কল্যানে আত্মনিয়োগের আহবান জানিয়েছেন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বিসিবি’র পরিচালক,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়।

বুধবার দুপুরে   দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ডাকবাংলো মিলনায়তনে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় বক্তব্য কালে উপস্থিত নেতাকর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীদের প্রতি তিনি এ আহবান জানান।

উপজেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,আখিনুল ইসলাম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিনসহ আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাবেক এই ক্রিকেটার আরো বলেন, প্রতিটি মানুষের অধিকার বাস্তবায়নে জাতির জনক এনে দিয়েছিলেন লাল সবুজের পতাকা- একটি স্বাধীন দেশ।কিন্তু একটি স্বাধীনতা বিরোধী শক্তি এটাকে নস্যাৎ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে হত্যা করেছিল।
জননেত্রী শেখ হাসিনা দায়িত্ব ভার গ্রহণ করার পর বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ভূমিকা রাখায় তিনি আজ আন্তর্জাতিক ভাবে খ্যাতি অর্জনে সক্ষম হয়েছেন। এর ধারাবাহিকতা রক্ষায় তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার পরামর্শ দেন ।তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।
পরে তিনি ঘিওর ও শিবালয় ডাকবাংলো মিলনায়তনে উপজেলা আ’লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগ দেন।

সম্প্রতি সংবাদ