৭৫এর হত্যা আর ২১ আগস্ট হত্যা একই সূত্রে গাঁথা— স্বাস্থ্য মন্ত্রী

editor ৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৪ আগস্ট:২৪ আগস্ট-২০১৯,শনিবার।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, ৭৫ এর বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পিছনে যারা জড়িত ছিলেন ২১শে আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। যারা দেশের স্বাধীনতা চায়নি তারাই এই ষড়যন্ত্রের সাথে জড়িত। ষড়যন্ত্র এখনো আছে ,২১ আগস্ট গ্রেনেড হামলার হুকুমদাতা এখন বিদেশে পালিয়ে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। বিএনপি জামাত জোট এদেশকে শুধু দূর্নীতি, বোমা হামলা আর সন্ত্রাস দিয়েছে। দেশে উন্নয়ন যা হয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই হচ্ছে। শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার দিয়ারা ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাগীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়াও বক্তব্য রাখেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য শামীম হোসেন প্রমূখ।
স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন, ২০০১ সনে বিএনপি জামাত ক্ষমতায় এসে কমিউনিটি কিনিক গুলো বন্ধ করে দিয়েছিল। ওই কিনিকে স্বাস্থ্য সেবা বন্ধ করে দিয়ে গরু ছাগল রাখা হতো। আওয়ামীলীগ আবার ক্ষমতায় এসে কমিউনিটি কিনিক গুলোকে চালু করেছেন। গ্রামীন জনগনের দৌরগড়ায় বর্তমান সরকার স্বাস্থ্য সেবা পৌছে দেওয়া হচ্ছে।
তিনি আরো বলেন, শিক্ষা ছাড়া জাতি এগোতে পারে না। শিক্ষা ছাড়া আপিন কোথাও যেতে পারবেন না উন্নয়নের জন্য । শিক্ষা ছাড়া একজন ভালো মানুষ হওয়া যায় না। কাজেই শিক্ষা শুরু হয় প্রাথমিক বিদ্যালয় থেকে। কাজেই আমাদের ছেলে মেয়েদের কে স্কুল পাঠাতে হবে। তারা যেন লেখাপাড়া করে, তারা যোন মাদকের দিকে না যায় এটা অভিভাবকদের লক্ষ রাখতে হবে।

সম্প্রতি সংবাদ