দৌলতপুরে ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী আটক

editor ৯ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৮ সেপ্টেম্বর-২০১৯,রবিবার।

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় কলিয়া ইউনিয়নের ওয়াইল গ্রামের গোপাল মিয়ার ছেলে ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়াকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

জানাগেছে, গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার অফিসার ইনর্চাজ সুনীল কুমার কর্মকারের নেতৃত্তে এক দল পুলিশ রাত বারোটার পরে ওয়াইল গ্রামের গোপাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে চৌদ্দ বছরের সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়া (২৫) কে আটক করে। দৌলতপুর থানা সুত্রে জানাগেছে ২০১৬ সালে যশোরের র্শাশা উপজেলার সোনানদীয়া গ্রামের আশরাফের মেয়ে অপ্রাপ্ত বয়স্ক সাদিয়া আশরাফ মিথিলাকে ভালবেসে বিয়ে করে বাদল মিয়া। বাদল মিয়া এবং সাদিয়া আশরাফ মিথিলা সম্পর্কে দুজন নানা নাতনী। এ বিয়েতে মিথিলার বাবা মায়ের সম্মতি না থাকায় মিথিলার মা বাদী হয়ে যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে আর এ মামলায় পলাতক আসামী বাদল মিয়ার চৌদ্দ বছরের সাজা হয়। ইতি মধ্যে বাদল মিয়া ও মিথিলার কোলজুরে দু’বছরের এক ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে দৌলতপুুর থানার অফিসার ইনচার্জ সুনীল কুমার কর্মকার জানান, যশোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল মামলার সাজাপ্রাপ্ত আসামী বাদল মিয়াকে আটকের জন্য আমরা বেশ কয়েকবার অভিযান পরিচালনা করেছিলাম কিন্তু এবার আমরা সাকসেসফুল হয়েছি।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ