৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

editor ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

রংপুর প্রতিনিধি: ১৪ সেপ্টেম্বর ২০১৯,শনিবার।

রংপুরের পীরগঞ্জ উপজেলায় সুরভী আক্তার নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সকাল ৯টার দিকে উপজেলার কুমিদপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের একটি জঙ্গলের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সুরভী উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের হিরু মিয়ার মেয়ে এবং চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জনায়, নিহত সুরভীর মা-বাবা ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। সুরভী তার নানা চন্ডিপুর গ্রামের বাসিন্দা মহসীন আলীর বাড়িতে থেকে লেখাপড়া করছিল।

শনিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায় সুরভী। সকাল ৯টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুরভীর মরদেহ উদ্ধার করে।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাসুমুর রহমান মাসুম বলেন, ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে

সম্প্রতি সংবাদ