দৌলতপুর হাসপাতালে অপারেশন থিয়েটার ও অনলাইন বহিবিভাগে টিকিট উদ্বোধন

editor ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৩ অক্টোবর-২০১৯,বৃহস্পতিবার।
মানিকগঞ্জের দৌলতপুরে ৫০ শয্যা বিশিষ্ট্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে অপারেশন থিয়েটার লেবার রুম ও অনলাইন বহিবিভাগে টিকিট উদ্বোধন করেন প্রধান অতিথি মানিকগজ্ঞ -০১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

৩ অক্টোবর বৃহস্পতিবার বিকালে দৌলতপুর ৫০ শয্যা বিশিষ্ট্য উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্রে এই দুইটি বিভাগ উদ্বোধন করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা শারমিন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা আওয়ামীলীগ নেতা ফরিদ আহম্মেদ,যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,আখিনুল ইসলাম চৌধুরী,জেলা যুবলীগের নেতা মনিরুল ইসলাম খান মনি,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ. উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রুবেল,সাধারন সম্পাদক নাসির উদ্দিন প্রমুখ ।

মানিকগজ্ঞ -০১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় অনলাইন বহিবিভাগে টিকিট সংগ্রহ  করে  ডাক্তারে নিকট থেকে চিকিৎসা সেবা সংক্রান্ত পরামশ গ্রহন করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

 

সম্প্রতি সংবাদ