রাজনগরের নিখোঁজ স্কুল শিক্ষিকাকে অজ্ঞান অবস্থায় বি-বাড়িয়া হাসপাতালে পাওয়া গেছে

editor ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

আব্দুস সামাদ আজাদ,মৌলভীবাজার প্রতিনিধি:০৫ অক্টোবর-২০১০,শনিবার।
রাজনগরের নিখোঁজ স্কুল শিক্ষিকাকে ৫ দিন পর বি-বাড়িয়া হাসপাতালে সন্ধান মিলেছে। রাস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকা অবস্থায় তাকে পুলিশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে ভর্তি করেছে। বি-বাড়িয়া থানা পুলিশ আজ (৫ অক্টোবর) শনিবার সন্ধ্যায় রাজনগর থানার দায়িত্বশীল পুলিশ কর্মকর্তাকে এই তথ্য নিশ্চিত করেছে।
রাজনগর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১ অক্টোবর সকালে রাজনগর থেকে সিলেট সরকারী মহিলা কলেজে যাওয়ার পথে নিখোঁজ হন টেংরা আরজান খান উচ্চ বিদ্যালয়রে সহকারী শিক্ষিকা জয়শ্রী দেব নাথ। এরপর তার স্বামী রাজনগর উপজেলার টেংরা গ্রামের উত্তম দেব নাথ স্ত্রীর সন্ধান না পেয়ে রাজনগর থানায় একটি জিডি করেন। স্কুল শিক্ষিকার সন্ধান পেতে রাজনগর থানা পুলিশ বিভিন্ন থানায় নিখোঁজ ব্যক্তির নাম, ঠিকানা ছবিসহ মেসেজ পাঠিয়ে দেয়। ওই স্কুল শিক্ষিকাকে রাস্তা থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বি-বাড়িয়া হাসপাতালে ভর্তি করেছে বলে সংশ্লিষ্ট থানা পুলিশ শনিবার সন্ধ্যায় রাজনগর পুলিশকে জানিয়েছে। এ খবর পেয়ে এসআই আবু মাখছুদের নেতৃত্বে পুলিশের একটি টিম বি-বাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। পুলিশের একটি সূত্র জানায়, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে মলম পার্টির খপ্পরে পড়ে তিনি নিখোঁজ হতে পাড়েন। এরপর অজ্ঞান পার্টি তাকে সুযোগ বুঝে সুবিধাজনক স্থানে ফেলে গেছে।
রাজনগর থানার ওসি আবুল হাসিম নিখোঁজ শিক্ষিকার সন্ধান পাওয়ার কথা নিশ্চিত করে মোবাইল ফোনে বলেন, তাকে বি-বাড়িয়া থেকে নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদ করলে কিভাবে, কেমন করে নিখোঁজ হয়েছেন সে সম্পর্কে তথ্য জানা যাবে।
উল্লেখ্য, রাজনগরের গৃহ শিক্ষিকা এ বছর সিলেট সরকারী মহিলা কলেজ থেকে অর্থনীতিতে মাস্টার্স পাশ করেছেন। সনদপত্র আনতে গত ১ অক্টোবর রাজনগর থেকে সিলেট সরকারী মহিলা কলেজে যাচ্ছিলেন। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে এবং স্কুল শিক্ষিকার সন্ধান মিলছিল না।

 

সম্প্রতি সংবাদ