বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা   দুর্নীতি  রোধে কাজ করে যাচ্ছে—-দূর্জয়

editor ৬ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৭ অক্টোবর-২০১৯,সোমবার।

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও   জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বিসিবি’র পরিচালক এ এম নাঈমুর দুর্জয় বলেছেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি রোধে কাজ করে যাচ্ছে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে সে লক্ষ্য নিয়ে তার কন্যা জননেন্ত্রী দেশরত্ম শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বর্তমান সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে।  একটি গোষ্ঠি তারা সব সময় ধর্মের দোহাই দিয়ে এবং সাম্প্রদায়িকতার ধূয়া তুলে ধর্মীয় প্রতিষ্ঠান ধ্বংসসহ প্রাণহানি ঘটিয়ে আসছে ।

০৭ অক্টোবর   সোমবার সন্ধায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায়  পূজামন্ডপ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বিসিবি’র পরিচালক, এ এম নাঈমুর দুর্জয় এসব কথা বলেছেন। দুর্জয় আরো বলেন, ’৭১- এর মহান মুক্তিযুদ্ধে একক কোনো সম্প্রদায় আত্মহুতি দেয়নি। সকল সম্প্রদায়ের মানুষের আত্মত্যাগে এ দেশ স্বাধীন হয়েছে। তাই এ দেশ হবে অসাম্প্রদায়িক বাংলাদেশ।  তিনি আরো বলেন, সরকার আজ দেশের সকল প্রকার প্রতিকূলতা কাটিয়ে পদ্মা সেতু, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপনসহ একাধিক মেঘা প্রকল্প বাস্তবায়ন করায় দেশ উন্নয়নের মহাসড়কে ধাববিত হচ্ছে । পূজামন্ডপ পরিদর্শনকালে এসময় অন্যন্যদের মধে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাইয়েবুর রহমান টিপু, দৌলতপুর উপজেলা আ’লীগের সভাপতি এডভোকেট আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ,যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জানি, জেলা যুবলগের সদস্য মনিরুল ইসলাম মনি, ফিরোজ আলম বাবু,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,উপজেলা ছাত্রলগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন রুবেল,সাধারন সম্পাদক নাসির উদ্দিন সহ আওয়ামীলীগের সকল সহযোগী অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । এছাড়াও উৎসবমুখর পরিবেশে দৌলতপুর ও শিবালয় উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ