ব্রেকিং নিউজ

ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে: চিকিৎসক

editor ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ breaking slider-top প্রধান খবর

কালের কাগজ ডেস্ক:১১ অক্টোবর ২০১৯,
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে এবং তার স্বাস্থ্য ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন তার সিঙ্গাপুরের চিকিৎসক ডা. ফিলিপ কোহ।

বিষয়টি সিঙ্গাপুর থেকে টেলিফোনে নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নাছের রিজভী।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের অপারেশন-পরবর্তী স্বাস্থ্য পরীক্ষায় সন্তোষ প্রকাশ করে ডা. ফিলিপ কোহ জানিয়েছেন, ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে, শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে যা অত্যন্ত ইতিবাচক।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে আজ সকালে স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ সন্তোষ প্রকাশ করেন।

ডা. রিজভী জানান, বাইপাস সার্জারি শেষে দ্বিতীয়বারের মতো আজ সকালে ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি করেছে।

হাসপাতালে ওবায়দুল কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেছা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমানসহ দূতাবাস কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল জয়নাল আবেদীনকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

আজ রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটযোগে ওবায়দুল কাদের দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।