ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

editor ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:১২ অক্টোবর-২০১৯,শনিবার।
মানিকগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা এবং আলোচনা সভা মধ্য দিয়ে গতকাল শনিবার জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
গতকাল বেলা ১২ টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে শোভাযাত্রা বের করেন জেলা শ্রমিক লীগের নেতা-কর্মীরা। পরে শোভাযাত্রাটি জেলা শহরের খালপাড় হয়ে শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ করে শহীদ স্মৃতিস্তম্ভের পাদদেশে গিয়ে শেষ হয়।
এর পর সেখানে সংগঠনের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে জেলা শ্রমিক লীগের সভাপতি আবদুল জলিলের সভাপতিত্বে বক্তব্য দেন সংগঠনের ঢাকা মহানগরের (উত্তর) সহসভাপতি সাবের আলী খান ও সৈয়দ ইকবাল হোসেন, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা যুবলীগের সাবেক সহসভাপতি আবু বকর সিদ্দিক তুষার, জেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক তামজীদ উল্লাহ প্রধান লিল্টু, জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক হানিফ আলী, সহসভাপতি রফিকুল ইসলাম, হাজী নান্নু মিয়া, যুগ্ন সম্পাদক কাইয়ুম খান, জাহাঙ্গীর চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, ১৯৬৯ সালের ১২ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেন। এর পর থেকে শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠায় শ্রমিক লীগ অগ্রণী ভূমিকা পালন করছে।

সম্প্রতি সংবাদ