মহানবী (সা.) কে অবমাননাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

editor ২৯শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে ঃ২২ অক্টোবর-২০১৯,মঙ্গলবার।

ভোলার বোরহানুদ্দীন উপজেলায় মহানবী (সা.) কে অবমাননাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি ও তৌহিদী জনতার উপর পুলিশের গু’লিতে চারজনকে শহীদ করার প্রতিবাদে টাঙ্গাইলে সমাবেশ ও বি’ক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যানে জেলার সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন টাঙ্গাইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা শামসুজ্জামান, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, মাওলানা ছানোয়ার হোসেন, নুর মোহাম্মদ, আব্দুল মালেক, আসাদুজ্জামান কাশেমী, আনোয়ারুল হক, ফজলুল করিম, শামসুদ্দিন শাহনুর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম। মহানবী (সা.) কে নিয়ে কটুক্তি যে না’স্তিক করেছে তার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছি। অপরদিকে পুলিশের গু’লিতে যে চারজন নিহত হয়েছে। তাদের যথাযথ ক্ষতিপূরণ দিতে হবে। তা না হলে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হু’শিয়ারি দেন বক্তারা। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বি’ক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রায় দুই সহশ্রাধিক তৌহিদী জনতা অংশ নেয়।

সম্প্রতি সংবাদ