মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাকে ছাড় দেয়া হবেনা –পুলিশ সুপার

editor ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আব্দুস সামাদ আজাদ, মৌলভীবাজার থেকে:২৩ অক্টোবর-২০১৯,বুধবার।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ বলেন, মাদকের সঙ্গে সম্পৃক্ত যে কেউ হোক না কেন তাকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না।মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সামাজিকভাবে বয়কট করতে হবে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৪ টার দিকে জেলা পুলিশের আয়োজনে শহরের পৌর জনমিলন কেন্দ্রে মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও গুজব সম্পর্কে সচেতনতামূলক মতিবিনিময় সভার সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছি। কিন্তু মাদক আমাদের সমাজকে ধ্বংস করে দিচ্ছে। একটি সুস্থ সমাজ বিনির্মাণে মাদক বড় অন্তরায়। মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন।

মৌলভীবাজার মডেল থানার ওসি তদন্ত পরিমল চন্দ্র দেব এ পরিচালনায় মতিবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, সরকারি কলেজের অধ্যক্ষ ড. ফজলুল আলী, পৌরসভার মেয়র ফজলুর রহমান, অতিরিক্ত সচিব আব্দুল কাদির, যোদ্ধাহত মুক্তযোদ্ধা আব্দুল মুহিদ টুটুল,আওয়ামীলীগ সদস্য আক্তারুজ্জ্মান একাটুনা ইউপির চেয়ারম্যান আবু সুফিয়ান, মাওলানা জামিল আহমদ আনসারী, মাও: ময়নুল হক প্রমুখ।

সম্প্রতি সংবাদ