ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সিংগাইরে এক গৃহবধুকে জবাই করে হত্যা

editor ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৬ অক্টোবর-২০১৯,শনিবার।
মানিকগঞ্জের সিংগাইরে এক গৃহবধুকে বাড়ী থেকে ডেকে নিয়ে জবাই করে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে । নিহত হাসিনা বেগম (৫৫) উপজেলার খুয়ামুড়ি গ্রামের কৃষক আব্দুর রহমানের স্ত্রী ও দুই সন্তানের জননী। শুক্রবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়। শনিবার ভোরে পুলিশ ওই গৃহবধুর লাশ উদ্ধার করেছে।
নিহতের পরিবারের উদ্ধৃতি দিয়ে সিংগাইর থানার সাব ইন্সপেক্টর মিরাজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যার পরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি হাসিনাকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ী থেকে অর্ধ কিলোমিটার দুরের ধান েেত নিয়ে একটি ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে ফেলে রেখে যায়।
পুলিশের ওই কর্মকর্তা আরো জানন, শনিবার ভোর রাতে ওই নারীর লাশ উদ্ধার করে। লাশটির সুরতাল শেষে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।
ময়না তদন্তের পর জানা যাবে কি দিয়ে ওই নারীকে হত্যা করা হয়েছে। ব্যাপক তদন্ত ছাড়া এই হত্যাকান্ডের মোটিভ বলা সম্ভব হচ্ছেনা। তবে এই হত্যাকান্ডের পেছনে পূর্বশত্রুতার জের কিংবা অন্যকোন কারন আছে কিনাসেটা খতিয়ে দেখা হবে। এঘটনায় সিংগাইর থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রস্ততি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।
নিহতের স্বামীর বড় ভাই হারুন মিয়া জানান দুজন প্রতিবেশীর সাথে তার ভাইয়ের পরিবারের জমি সংক্রান্ত বিরোধ চলেছিলো। এই নিয়ে আদালতে মামলাও চলছে। ওই বিরোধের জের ধরে এই হত্যা কান্ড হতে পারে !

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ