ব্রেকিং নিউজ

বিস্ফোরক আইনে করা মামলায় জামিন নিতে হাইকোর্টে গিয়ে অসুস্থ হয়ে মারা গেলেন টুকু

editor ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:০৩ নভেম্বর-২০১৯,রবিবার।
মানিকগঞ্জ জেলা যুবদলের সভাপতি ও নব্বইয়ের স্বৈরাচারবিরোধী আন্দোলনে অন্যতম নেতা কাজী রায়হান উদ্দিন টুকু হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তিনি আজ (রবিবার) সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, ৭ বছরের শিশু কণ্যা, ৩ ভাই ও ৩ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

কাজী রায়হান উদ্দি টুকু জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক, সরকারী দেবেন্দ্র কলেজ ছাত্র সংসদের নির্বাচিত জিএস ছিলেন। বর্তমানে তিনি জেলা যুবদলের সভাপতি ছাড়াও জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আজাদ হোসেন খান বলেন, কাজী রায়হান উদ্দিন টুকুসহ বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের বিরুদ্ধে মানিকগঞ্জের সাটুরিয়া থানায় দায়েরকৃত বিস্ফোরক আইনে করা মামলায় জামিন পেতে রবিবার সকালে তিনিসহ অনেকেই হাইকোর্টে যান। সেখানে দীর্ঘ কয়েক ঘন্টা অবস্থানকালে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সন্ধ্যা ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ