পীরগঞ্জ আওয়ামী লীগের এক নম্বর সদস্য সজীব ওয়াজেদ জয়

editor ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

রংপুর প্রতিনিধি:১১ নভেম্বর, ২০১৯,সোমবার।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয়কে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আর আজিজুর রহমান রাঙ্গা কমিটির সভাপতি ও এএসএম তাজিমুল ইসলাম শামীম সাধারণ সম্পাদক হয়েছেন।

সোমবার দুপুরে পীরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়। সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহম্মেদ। এর আগে সম্মলিত কণ্ঠে উপস্থিত সকলে জাতীয় সঙ্গীত পরিবেশনায় অংশ নেন।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে প্রথম অধিবেশন হয়। এতে বক্তব্য রাখেন, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, সিনিয়র সহ-সভাপতি একেএম ছায়াদত হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জাসেন বিন জুম্মুন, পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক ও সংসদ সদস্য নুর মোহাম্মদ মণ্ডল প্রমুখ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে আজিজুর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক পদে এএসএম তাজিমুল ইসলাম শামীম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নতুন এই কমিটিতে প্রধানমন্ত্রীর ছেলে ও তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।

সম্প্রতি সংবাদ