মানিকগঞ্জ প্রেসক্লাবে দিনব্যাপী মানবাধিকার রিপোর্টিং বিষয়ক কর্মশালা ও সনদপত্র প্রদান

editor ২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:২১ নভেম্বর-২০১৯,বৃহস্পতিবার।

মানিকগঞ্জে   মানবাধিকার রিপোর্টিং বিষয়ক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের এই কর্মশালার আয়োজন করেন। কর্মশালায় বিভিন্ন পত্রিকার ও টেলিভিশনের ২৩ জন সাংবাদিক অংশ গ্রহন করেন।

বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের সভাপতি এনামুল কবির রুপম, মহাসচিব খায়রুজ্জামান কামাল, সিনিয়র সাংবাদিক সালিম সামাদ, সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মোহন ,ফারজানা নাদিরাসহ অনান্যরা রিপোর্টিং বিষয়ে আলোচনা করেন।

সমাপনি অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে প্রশিক্ষনার্থী সাংবাদিকদের মাঝে সনদ পত্র বিতরন করেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস । এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী । কর্মশালা মানিকগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি গাজী ওয়াজেদ আলী লাবলু, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম মিহির, সহ সম্পাদক বিএম খোরশেদ, দৈনিক কালের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ,মানিকগঞ্জ সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক ,দৈনিক খোলা কাগজ পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি জালাল উদ্দিন ভিকু,দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বাংলাভিশন ও দৈনিক ভোরের ডাক পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি,মানিকগঞ্জ প্রেসক্লাব ও জেলা সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক মো: আকরাম হোসেন, প্রথম আলো পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মমিন, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান, ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম লিটন, সাবেক ক্রীড়া সম্পাদক রিপন আনছারী,সময় টেলিভিশনের সাংবাদিক ইউসুফ আলী, জেলা সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ সাজিদুর রহমান রাসেল, সাপ্তাহিক তারন্যের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক খন্দকার সুজন হোসাইন, মাই টিভির সাংবাদিক আজিজুল হাকিম, দিপ্তর টিভির জাহিদুল হক চন্দনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সম্প্রতি সংবাদ