ব্রেকিং নিউজ

সালমান-ক্যাটরিনার কণ্ঠে ‌‌‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান

editor ১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ জাতীয় বিনোদন

কালের কাগজ ডেস্ক :০৯ ডিসেম্বর, ২০১৯,সোমবার।
এবারের বিপিএলের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)’। উদ্বোধনী অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার অনেকটা জুড়েই ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সবশেষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা প্রদর্শন করেন উদ্বোধনী অনুষ্ঠানের দুই মূল আকর্ষণ সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

অনুষ্ঠান শেষ হওয়ার ঠিক আগে ক্যাটরিনা ও সালমানের শেষ দ্বৈত পারফরম্যান্স মঞ্চস্থ হওয়ার আগে, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। সালমান ও ক্যাটরিনা দুজনই বলেন কোটি বাঙালির প্রাণের স্লোগান, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। এ সময় পুরো শেরে বাংলায় আকাশ বাতাস কাঁপিয়ে রব ওঠে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তাদের এ শ্রদ্ধা অর্পণের পুরো বিষয়টি স্বচক্ষে দেখেছেন বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনপূর্বক তার জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সফলতা কামনা করেন সালমান ও ক্যাটরিনা। সালমানের মুখ থেকে শোনা যায়, বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর অবদানের কথাও।

এছাড়া সালমান খান নিজের বাবার কথা রাখতে গিয়ে বাংলাদেশের প্রাণের কবি, জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিও শ্রদ্ধা প্রদর্শন করেন। কথাপ্রসঙ্গে সালমান জানিয়ে দেন, তার পিতা কাজী নজরুল ইসলামের একনিষ্ঠ ভক্ত এবং তার অনেক কবিতাও পড়েছেন। সে কারণেই ঢাকা আসার আগে তার বাবা বলেছিলেন, একবার হলেও সালমান যেন কাজী নজরুলের নাম স্মরণ করেন। বাবার কথা রাখতেই নিজের বক্তব্যের শেষাংশে কাজী নজরুল ইসলামের নাম বলেন এবং জানান যে, বাবার মুখে শুনেছেন কাজী নজরুল ইসলাম অনেক বড় কবি।

সম্প্রতি সংবাদ