শেখ হাসিনার নেতৃত্বাধীন দূর্বার গতিতে এগিয়ে চলছে উন্নয়নের মহাসড়কে–তথ্য প্রতিমন্ত্রী

editor ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ জাতীয়

 

আবু বকর সিদ্দিকী নাগরপুর (টাঙ্গাইল) থেকে:১৪ সেপ্টেম্বর,শুক্রবার ।

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দূর্বার গতিতে এগিয়ে চলছে উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের স্বার্থে এবং অগ্রযাত্রা অব্যহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। প্রতিমন্ত্রী তারানা হালিম জনগনের উদ্দেশ্যে বলেন,আপনাদের মনে রাখতে হবে, জননেত্রী শেখ হাসিনা যদি আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করতে না পারে অথবা ক্ষমতায় যেতে না পারে তাহলে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।

শুক্রবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুরের চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন শাখা আযোজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারানা হালিম আরো বলেন, বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসুরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই বিএনপি-জামাত জোটের কর্মকাণ্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান।

মুক্তিযোদ্ধা আমির হামজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. শেখ কামাল হোসেন, ভারড়া (পূর্ব) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল করিম তালুকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট উপজেলা শাখার সভাপতি মো.শহিদুল হক কিরন, মো. সাহেব আলী প্রমূখ। প্রতিমন্ত্রী তারানা হালিম পরে জািঙ্গালিয়া ভোরের বাজার বনিক সমিতির উদ্যোগে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

 

 

 

 

 

কালের কাগজ/প্রতিনিধি/জা.হা.হৃ

সম্প্রতি সংবাদ