ব্রেকিং নিউজ

ঈশ^রগঞ্জে দূর্নীতির মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার

editor ১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ সারাদেশ

হাবিবুর রহমান,ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) :২০ জানুয়ারী-২০২০,সোমবার।
ময়মনসিংহের ঈশ^রগঞ্জে দূর্নীতির মামলায় কাছিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ নূরুন্নবীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলা সরিষা ইউনিয়নের কাছিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য মো. সুলতান মাহমুদ বিদ্যালয়ের গাছ কাট, শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা অনিয়মের মাধ্যমে আত্মসাত করা, ছাত্র-ছাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়সহ বেশ কয়েকটি অভিযোগ এনে আদালতে মামলা করেন। এসকল অভিযোগ তদন্ত করে প্রতিবেদন প্রদানের জন্য উপজেলা শিক্ষা অফিসারকে দায়িত্ব দেয় বিজ্ঞ আদালত। শিক্ষা অফিসার সরজমিন তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের পর আদালত প্রধান শিক্ষককে হাজির হওয়ার জন্য সমনজারী করে। আদালতের আদেশ অমান্য করায় প্রধানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়। এই প্রেক্ষিতে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ প্রধান শিক্ষক সৈয়দ নূরুন্নবীকে রোববার রাতে গ্রেফতার করে।
মামলায় বাদী মো. সুলতান মাহমুদ বলেন, কমিটিতে থাকা অবস্থায় ২০১৮ সালে প্রধান শিক্ষককের বিভিন্ন দূর্নীতি ও অনিয়মের অভিযোগে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে ৬৮১/১৮ নম্বর মামলা দায়ের করা হয়। বারবার তাকে হাজির হওয়ার জন্য সমনদেওয়া হলেও হাজির না হওয়ায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান জানান, আদালতের একটি দূর্নীতির মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী হিসেবে সৈয়দ নূরুন্নবীকে আটক করা হয়েছে। সোমবার তাকে আদালতে প্রেরণ করা হয়। ##

সম্প্রতি সংবাদ