ব্রেকিং নিউজ

মৌলভীবাজার ফায়ার সার্ভিসকে আধুনিক যন্ত্রপাতি দেয়া হবে —পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী

editor ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

আব্দুস সামাদ আজাদ মৌলভীবাজার থেকে:৩১ জানুয়ারী-২০২০,শুক্রবার।
পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেন,    মৌলভীবাজারে অগ্নিদগ্ধ হয়ে তিনবছরের শিশুসহ একই পরিবারের পাঁচজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা দুঃখ জনক। এ রকম ঘটনা রুখতে মৌলভীবাজার ফায়ার সার্ভিসকে আধুনিক যন্ত্রপাতি দেয়া হবে।
শুক্রবার (৩১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় এম সাইফুর রহমান সড়কের অগ্নিকান্ড এলাকা পিংকি সুষ্টোর পরির্দশনকালে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন,ইতিমধ্যে প্রধানমন্ত্রীর সাথে কথা হয়েছে, সংশ্লিষ্ট মন্ত্রনালয়েও আমি ব্যক্তি উদ্যোগে যোগাযোগ করেছি। তাদেরকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে।এই পরিবারটি শহিদ পরিবার কিন্তু তারা স্বীকৃতি পায়নি। স্বীকৃতির ব্যাপারে আলোচনা করা হবে উচ্চপর্যায়ে।
এসময় মন্ত্রী অগ্নিকাণ্ডে নিহত পরিবারকে ১লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার ফারুক আহমেদ,পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংঘঠনিক সম্পাদকএডঃ রাধা পদ দেব সজল, জেলা আওঃ সাংঘঠনিক সম্পাদক অজয় সেন প্রমুখ।

উল্লেখ্য যে গত ২৮ জানুয়ারী বিদ্যুৎতিক সট সার্কিট থেকে আগুন লেগে পিংকি সু স্টোরের সত্ত্বাধিকারী সুভাষ রায় (৬৫)সহ, সুভাষ রায়ের মেয়ে প্রিয়া রায় (১৯), সুভাষ রায়ের ভাইয়ের স্ত্রী দিপ্তী রায় (৪৮), সুভাষ রায়ের শ্যালকের বউ দিপা রায় (৩৫), এবং দিপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩) মারাা যান।
পরে মন্ত্রী মৌলভীবাজারের স্থানীয় দৈনিক পত্রিকা মৌমাছির কন্ঠের প্রতিষ্টাবার্ষিকিতে অংশগ্রহণ করেন।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ