ব্রেকিং নিউজ

সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তি ও পৌর মেয়রের সুস্থতা কামনায় জাসাস ও পৌর পরিষদের দোয়া মাহফিল

editor ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি:৩১ জানুয়ারী-২০২০,শুক্রবার।

নীলফামারীর সৈয়দপুরে জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘জাসাস’ এর উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ও সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩১ জানুয়ারি শুক্রবার বিকালে শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কস্থ জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মসূচীতে সভাপতিত্ব করেন জাসাস সৈয়দপুর জেলা শাখার সভাপতি শাহ মোঃ হামিদুল ইসলাম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর-কিশোরগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ মোঃ আব্দুল গফুর সরকার। বিশেষ অতিথি ছিলেন সদস্য সচিব ও সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ শাহিন আকতার শাহিন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর বিএনপি’র আহবায়ক শেখ বাবলু, ওলামা দলের সভাপতি ক্বারী মোঃ মকসুদ আলম, সাধারণ সম্পাদক কাজী মাওলানা মোঃ সাইদুল ইসলাম প্রমুখ।
জেলা বিএনপি সহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল ও অঙ্গ-সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা মিথ্যে অভিযোগ শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসা বশতঃ এবং নিজেদের কুকর্মের কারণে জনবিচ্ছিন্নতার কারণে মানুষ যাতে সরকার তথা আওয়ামীলীগ থেকে মুখ ফিরিয়ে নিয়ে জনবিষ্ফোরণের মাধ্যমে দূর্বার আন্দোলন দাড় করাতে না পারে সেজন্য বেগম খালেদা জিয়াকে কারান্তরিন করে রেখেছে। সম্পূর্ণ বেআইনি ও অমানবিকভাবে বর্তমান ফ্যাসীবাদি সরকার বিনা ভোটে জোর করে ক্ষমতায় টিকে থাকতে বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে এভাবে মিথ্যে মামলা দিয়ে দেশপ্রেমিক জনতা ও নেতাকর্মীদের রাজনীতির মাঠ থেকে দূরে রেখে দূর্নীতির মহৎসোব পালন করে যাচ্ছে। তাদের লুটপাটের যাতে ব্যাঘাত না ঘটে তাই তারা বিরোধী শক্তিকে দমন পীড়নের মাধ্যমে প্রশাসনের সহযোগিতায় একক আধিপত্য বিস্তার করে নিজেদের আখের গোছাতে মত্ত রয়েছে। তাদের স্বৈরাচারী আচরন বিশ্ব মানবাধিকারকেও চরমভাবে লঙ্ঘন করে চলেছে।
তারা অনতিবিলম্বের বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন। নতুবা আগামীতে দূর্বার আন্দোলনের মাধ্যমে জনসমর্থনহীন এ সরকারকে ক্ষমতা থেকে হটাতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে প্রস্তুত বলে মন্তব্য করেন এবং এজন্য সর্বস্তরের নেতাকর্মীদের সদা প্রস্তুত থাকার জন্য আহ্বান জানান। এসময় তারা সৈয়দপুর-কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য বর্তমান পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের আশু সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে সমবেত হয়।
পৌর মেযর দীর্ঘদিন থেকে ডায়াবেটিস রোগে আক্রান্ত হওয়ায় এবং সম্প্রতি তার পায়ের কাটা স্থানে সংক্রমন বেড়ে যাওয়ায় চিকিৎসকের পরামর্শে সুদূর আমেরিকায় ফেলাডেলফিয়া অঙ্গরাজ্যের মারচি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।
এদিকে গত বৃহস্পতিবার সৈয়দপুর পৌর পরিষদের উদ্যোগে পৌর মেয়রের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ জানুয়ারি বাদ নামাজের আসর পৌরসভার অধিবেশন কক্ষে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহিন আকতার শাহিন, কাউন্সিলর আবিদ হাসান লাড্ডান, জোবায়দুল ইসলাম মিন্টু, এরশাদ হোসেন পাপ্পুসহ সকল কাউন্সিলর ও মহিলা কাউন্সিরগণ।
দোয়া ও মিলাদ মাহফিলে পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের আশু রোগমুক্তি কামনা করে দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়।
এদিকে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজেও পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকারের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে সকল শিক্ষক-শিক্ষার্থী ও প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্প্রতি সংবাদ