ব্রেকিং নিউজ

কিশোরীদের ফুটবল খেলার মধ্যদিয়ে মানিকগঞ্জে নারী দিবস পালন

editor ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ খেলাধুলা সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ৮ মার্চ-২০২০,রবিবার।
“প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” প্রদিপাদ্য বিষয়কে সামনে রেখে ধলেশ^রী নারী সংগঠনের আয়োজনে এবং বারসিক এর সহযোগিতায় সদর উপজেলার জাগীর ইউনিয়নের মেঘশিমুল গ্রামে পালিত হয় আন্তর্জাতিক নারী দিবস ২০২০। দিবসকে কেন্দ্র করে কিশোরীদের অংশগ্রহণে ফুটবল প্রতিযোগিতা, নারীদের অংশগ্রহণে মিউজিক্যাল চেয়ার ও পাতিল ভাঙ্গা খেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রোববার সকাল ১০ টার দিকে ধলেশ^রী ব্রীজ সংলগ্ন মাঠে প্রত্যয় কিশোরী সংগঠন, চরমত্ত, সদর, মানিকগঞ্জ এবং আলোর দিশারী কিশোরী কাব, আজিমপুর, সিংগাইর, মানিকগঞ্জ সংগঠন দুইটি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুইটি দল নির্ধারিত সময়ের মধ্যে গোল করতে না পারায় ট্রাইবেকারের মাধ্যমে প্রত্যয় কিশোরী সংগঠন ৩টি গোল এবং আলোর দিশারী কিশোরী কাব ৫টি গোল করে বিজয় লাভ করে। নারীদের অংশগ্রহণে মিউজিক্যাল চেয়ার ও পাতিল ভাঙ্গা খেলা অনুষ্ঠিত হয়। চেয়ার খেলায় রাজিয়া বেগম ১ম স্থান অধিকার করে, পাতিল ভাঙ্গা খেলায় নাজমা বেগম ১ম স্থান অধিকার করে।
এরপর ধলেশ^রী নারী সংগঠনের সভাপতি জরিনা বেগমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন জাগীর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, বারসিকের সমন্বয়কারী বিমল রায়,
প্রত্যয় কিশোরী সংগঠনের সাধারণ সম্পাদক যুথি আক্তার আলোর দিশারী কিশোরী কাবের হালিমা আক্তার প্রমূখ।

সম্প্রতি সংবাদ