দৌলতপুরে সাংসদ দূর্জয়ের উদ্যোগে সড়কে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হলো

editor ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধিঃ২৭ মার্চ-২০২০,শুক্রবার।
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে শুক্রবার সকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়কে মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয়ের এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের যৌথ উদ্যোগে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে। উপজেলা সদরের সড়কে জীবাণুনাশক ছিটানো কার্যক্রমের বিষয়ে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় এর সাথে কথা হলে তিনি বলেন, প্রথম অবস্থায় যেখানে জনসমাগম বেশি হয় সেসব গুরুত্বপূর্ণ জায়গায় স্প্রে করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার সব জায়গাতেই এ জীবাণুনাশক ওষুধ ছিটানো হবে। তিনি বলেন,সাংবাদিকদের মাধ্যমে সকলকে এ দুর্যোগ মোকাবিলায় ঘরে থাকার আহবান জানান।

 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী,থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল করিম,জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কশুুস,সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা,সাংগঠনিক সম্পাদক মো:আনোয়ার হোসেন,যুবলীগ নেতা আক্তার হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন ,সাধারন সম্পাদক মো:আতোয়ার রহমান প্রমূখ।
ঘিওর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা আব্দুস ছাত্তার জানান, মাননীয় সংসদ সদস্য ও সরকারের নির্দেশনা মোতাবেক শহরের গুরুত্বপূর্ণ সড়কে জীবাণুনাশক স্প্রে করেছি। এতে করে কিছুটা হলেও ভাইরাসের প্রাদুর্ভাব থেকে আমরা রক্ষা পাব। এক দিন স্প্রে করার পর সরকারের নির্দেশনায় আবার বন্ধ হয়ে গেছে।####
কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ