করোনা ভাইরাস মোকাবেলায় এমপি দুর্জয়ের ব্যক্তিগত তহবিল থেকে পিপিই , মাস্ক ও হ্যান্ডগ্রাভস্ বিতরন

editor ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ breaking সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি ঃ ২৮ মার্চ-২০২০,শনিবার।
করোনাভাইরাসের কারণে নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত সব পেশার মানুষ। পেশাগত দায়িত্ব পালনে অনেকেই আতঙ্কিত। এমন পরিস্থিতিতে জাতীয় ক্রিকেট দলে সাবেক অধিনায়ক , বিসিবির পরিচালক,. যুব ও ক্রীড়া, মহিলা ও শিশু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়ের ব্যক্তিগত তহবিল থেকে নির্বাচনী এলাকার তিনটি উপজেলার হাসপাতাল, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও সাংবাদিকদের পিপিই , মাস্ক ও হ্যান্ডগ্রাভস্ বিতরন করেছেন।
এপ্রসঙ্গে সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় বলেন, জাতীয় এই সংকটময় মুহুর্তে আমাদের যে যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া দরকার। এই দায়বদ্ধতা থেকে তিনি ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী তিনটি উপজেলার হাসপাতাল,  উপজেলা প্রশাসন ,পুলিশ প্রশাসন, ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই, হ্যান্ডগ্রাভস্ ও মাস্ক তুলে দিলেন। এছাড়া দলীয় নেতা কর্মীদের মাঝেও এসব সামগ্রী বিতরনের উদ্যোগ নিয়েছেন।
শনিবার বেলা বারোটার দিকে করোনা ভাইরাস মোকাবেলায় পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্রাভস্ গুলো গ্রহন করেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী, শিবালয় সাকেল অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  রেজাউল করিম , দৌলতপুর উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: নাছরিন আক্তার লিনা,প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু। এর পর দুপুর একটার দিকে ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব,উপজেলা নির্বাহী অফিসার আইরিন আক্তার ,ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ  আশরাফুল আলম,ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: সমেন চৌধুরী,ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু,পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্রাভস্ গুলো গ্রহন করেন।

 


এর পর বেলা দুইটার দিকে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পপনা কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে পিপিই, মাস্ক ও হ্যান্ডগ্রাভস্ তুলে দেয়া হয়। এমপি দুর্জয়ের পক্ষ থেকে এই সব সামগ্রী তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদের সদস্য আবুল বাসার,উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,সাংগঠনিক সম্পাদক মো: আনোয়ার হোসেন, জেলা যুবলীগ নেতা মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক অাব্বাস মাহমুদ আকাশ, জেলা ছাত্রলীগের নেতা তাপস সাহা,উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিনমসাধারন সম্পাদক মো: আতোয়ার রহমান,মতিলাল ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাদিকুর রহমান,সাধারন সম্পদক শেখ হাসান  প্রমুখ।

কালের কাগজ/প্রতিনিধি/জা.উ.ভি

সম্প্রতি সংবাদ