ব্রেকিং নিউজ

করোনাকালে চরে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌছে দিল পানি সম্পদ সচিব

editor ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের  হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ ইউনিয়নে দরিদ্রদের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে লেছড়াগঞ্জ চরের ১৫০ দরিদ্র পরিবারের মাঝে শিশুখাদ্য, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান ও হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিনা ইয়াসমিন।

এর আগে সকালে করোনাভাইরাস প্রতিরোধ ও চলমান ত্রাণ কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

সভায় মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম,জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন সহ সিভিল সার্জন, পৌরসভার মেয়র, সশস্ত্র বাহিনীর প্রতিনিধি, জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং চলমাম ত্রাণসহায়তা কার্যক্রম নিয়ে সভায় আলোচনা হয়।

একই সঙ্গে মানিকগঞ্জের সাত উপজেলার করোনা প্রতিরোধ কমিটির সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন সচিব কবির বিন আনোয়ার।

সম্প্রতি সংবাদ