বিএনপি’র প্রয়াত মহাসচিবপুত্রের খাদ্যসহায়তা

editor ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি, ০১ মে-২০২০,শুক্রবার।
মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন মানিকগঞ্জের দুস্থ ও অসহায় ৬ শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দেন বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের জ্যেষ্ঠ পুত্র ড. খোন্দকার আকবর হোসেন বাবলু। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, আলু, তেল, লবন এবং সাবান।

আজ (শুক্রবার) দিনভর ঘিওর ও দৌলতপুর উপজেলার চার শতাধিক পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে এই খাদ্যসামগ্রী তুলে দেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ড. খোন্দকার আকবর হোসেন বাবলু। শিবালয় উপজেলার দেড়শতাধিক পরিবারকে আগামীকাল দেওয়া হবে বলে জানান তিনি।

ড. খোন্দকার আকবর হোসেন বাবলু বলেন, তার পিতা বিএনপি’র প্রয়াত মহাসচিব ও জাতীয় সংসদের চীফ হুইপ অ্যাডভোকেট খোন্দকার দেলোয়ার হোসেন মানিকগঞ্জ-১ আসন থেকে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হন। একারণে ওই এলাকাবাসীর প্রতি তারঁ পরিবারের দায়িত্ব রয়েছে। একারণেই, তিনি তার ব্যক্তিগত উদ্যোগে পবিত্র রমজান মাসে ৬ শতাধিক পরিবারকে এক সপ্তাহ চলার মতো প্রয়োজনীয় খাদ্য সহায়তা দিলেন।

উপহার সামগ্রী বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন ঘিওর থানা বিএনপির আহবায়ক মীর মানিকুজ্জামান, ,যুগ্ম আহবায়ক মীর কাউসার, যুগ্ম আহবায়ক আল মামুন ভুইয়া, যুগ্ম আহবায়ক জানে আলম, দৌলতপুর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলাম সিরাজ, দৌলতপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক লোকমান হোসেন, দৌলতপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক ঘটু মিয়াসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অংগসংগঠনসমুহের নেতা-কর্মীরা।

 

সম্প্রতি সংবাদ