ব্রেকিং নিউজ

পুলিশের গুলিতে নিহত বিএনপি’র দুই কর্মীর পরিবারেক আর্থিক সহায়তা তারেক রহমানের

editor ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ সারাদেশ

মানিকগঞ্জ প্রতিনিধি:0 ২ মে-২০২০,শনিবার।
মানিকগঞ্জের সিংগাইরে পুলিশের গুলিতে নিহত বিএনপির দুই কর্মীর পরিবারেকে আর্থিকত সহায়তা দিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান। আজ (শনিবার) দুপুরে জেলা শহরের সেওতা এলাকায় ওই দুই পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব ও সাধারন সম্পাদক নূরশাদ উল ইসলাম জ্যাকী।

জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব বলেন, ২০১৩ সালে সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রামে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষে পুলিশের গুলিতে নিহত হন স্বেচ্ছাসেবকদল নেতা নাজিম উদ্দিন মোল্লা এবং কর্মী নাসির উদ্দিন।

ওই সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ওই এলাকায় এসে নিহত ও আহতদের পরিবারের খোঁজখবর নেন এবং তাদের পরিবারকে আর্থিক সহায়তা দেন। এরপর থেকে প্রতি বছর বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের পক্ষ থেকে তাদেরকে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

তিনি বলেন, তারেক রহমানের তত্বাবধায়নে সারা দেশে খুন, গুম ও পঙ্গুত্ববরণকারী বিএনপি নেতাকর্মীদের জন্য আর্থিক সহায়তা পাঠানো হচ্ছে । তারই অংশ হিসেবে সিঙ্গাইরে গুলিবিদ্ধ হয়ে নিহত এই দুইজনের পরিবারকে আর্থিক সহায়তা পাঠিয়েছেন তিনি।

সম্প্রতি সংবাদ